October 8, 2024, 5:33 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

বিষ প্রয়োগে ৩ শ’ মন মাছের মৃত্যু

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর)ঃঃ

যশোরের কেশবপুরে একটি মৎস্য ঘেরে বিষ প্রয়োগ করে প্রায় ১৮ লাখ টাকার মাছের ক্ষতি সাধন করার অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে, কেশবপুর উপজেলার মাগুরাডাঙ্গা গ্রামের মৎস চাষী মুজিবর রহমান (চাঁন)  বিলগরালিয়ায় অবস্থিত মনোয়ার চেয়ারম্যানের ঘেরটি ৫ বছরের জন্য লীজ নিয়ে সেখানে বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছে। মঙ্গলবার রাতের কে বা কারা তার ঘেরে বিষ প্রযোগ করে। এতে তার ঘেরের প্রায় ৩শ মনের মত বিভিন্ন প্রজাতির মাছ মারা গেছে। যার আনুমানিক মূল্য প্রায় ১৮ লক্ষ টাকা।
মৎস চাষী মুজিবর রহমান চাঁন বলেন, ঐ বিলে ঘের নেওয়ার পর থেকে একটি পক্ষ আর্থিকভাবে তাকে ক্ষতি করার জন্য জোর প্রচেষ্টা চালিয়ে আসছিল। অন্ধকার রাতে ঘেরে বিষ প্রয়োগের পিছনে ঐ পক্ষের হাত রয়েছে বলে তিনি সন্দেহ প্রকাশ করেন। তিনি আরো বলেন, স্থানীয়ভাবে মিমাংসার প্রস্তাব আসার কারণে এই মূহুর্তে থানায় অভিযোগ করছিনা।
Share Button

     এ জাতীয় আরো খবর